Saturday 20 September 2014

Shey din tomay..that day morning...

I am sure, you would like my Bengali song...
this song's lyrics were not available on the net
I wrote it myself...
a private number by Hemanta Mukherjee...
Shey din tomay dekhe chhilam bhor bela
( I saw you that morning...)
tumi bhoreybela hoye daadhiye chhile
krishna chudhar oye phool bhora gaachhtaar neeche
aami krishnachudhaar sei swapno ki aha du chokh bhore dekhe nilaam
....
Tumi cholte cholte thomke gele keno ke jaane
aamar monta haarano chhilo jekhane
aami dekhlaam, shudhu dekhlaam
aar chokher kaanna kende gelaam
shey din tomay...
...
Kotha khujte khujte bhulte holo kotha aamake
aamar kichhuee holo bolo tomake
shudhu boojhlaam aami boojhlaam
ek nutun bedona khuje pelaam
shey din tomaay...
This was my Best under Bengali songs series...Happy Weekend...


No comments:

Post a Comment